Evaly দিচ্ছে ১৩ হাজার টাকায় ৩০ হাজার টাকার শপিং

0
290
Evaly Express Grocery Item Gift Card
Gift card form evaly

বর্তমানে তরুণদের কছে ই-কমার্স এর শীর্ষ জনপ্রিয়তার তালিকায় রয়েছে ইভ্যালি। শুরু থেকেই বিশাল বিশাল ডিসকাউন্ট দিয়ে রিতীমত হইচই ফেলে দিয়েছে ইভ্যালি। লক্ষ লক্ষ মানুষের সপ্ন পূরণের পাশাপাশি বাংলাদেশের ই-কমার্স খাতকে নতুন দিগন্তে উন্মোচন করেছে।

করোনা ভাইরাসের মাঝে নিত্য প্রয়োজনীয় পন্য দ্রুত হোম ডেলিভারি এর জন্য ইতিমধ্য চালু করেছে ইভ্যালি এক্সপ্রেস গ্রোসারি, ইভ্যালি এক্সপ্রেস ফার্মেসি এবং ইভ্যালি এক্সপ্রেস ফিস এন্ড মিট স্টোর যা ১ ঘন্টা থেকে ৩৬ ঘন্টায় গ্যারান্টড ডেলিভারি।

ইভ্যালি এক্সপ্রেস গিফট কার্ড নিন, মাসের অর্ধেক বাজার খরচ বাঁচান!

১। এই কার্ড কেনা যাবে শুধুমাত্র নতুন পেমেন্ট ব্যবহার করে। সেক্ষেত্রে পেমেন্ট করতে হবে ইভ্যালি বিকাশ মার্চেন্ট নাম্বার, পেমেন্ট গেটওয়ে কিংবা ব্যাংক চেক ডিপোজিটের মাধ্যমে।

২। ইভ্যালি বিকাশ মার্চেন্ট নাম্বার 01704169596, আর ব্যাংক ডিপোজিট স্লিপের মাধ্যমে পেমেন্ট করলে ক্লিয়ারভাবে ডিপোজিট স্লিপের ছবি তুলে ইভ্যালি সিস্টেমে অ্যাটাস্‌ড করুন।

৩। গিফটকার্ড কেনার ৩ দিন পর থেকেই এটা ব্যবহার করে ইভ্যালি এক্সপ্রেস গ্রোসারি, ইভ্যালি এক্সপ্রেস ফার্মেসি এবং ইভ্যালি এক্সপ্রেস ফিস এন্ড মিট স্টোর থেকে অর্ডার করা যাবে যেকোন আইটেম।

৪। প্রতি এক্সপ্রেস সার্ভিস থেকে মাসে সর্বোচ্চ ৫০০০ টাকা এবং সিঙ্গেল ট্রানজেকশনে প্রতিদিন সর্বোচ্চ ২ হাজার টাকার কেনাকাটা করা যাবে এই গিফট কার্ড ব্যবহার করে। এই নিয়ম সবধরণের এক্সপ্রেস সার্ভিস যেমন গ্রোসারি, ফার্মেসি ইত্যাদির জন্য প্রযোজ্য।

৫। শুধুমাত্র ইভ্যালিতে কেনাকাটায় ব্যবহার করা যাবে এই কার্ড। কার্ডে রিচার্জ বা কার্ড ভ্যালুর ক্যাশ রিডিম করার কোন সুযোগ নেই।

৬। একজন একাধিক এক্সপ্রেস গিফট কার্ড সংগ্রহ করতে পারবেন।

অনিবার্য কারণবশতঃ ক্যাম্পেইনে যেকোন পরিবর্তন, পরিবর্ধন বা পরিমার্জনের সম্পূর্ণ অধিকার ইভ্যালি কতৃপক্ষ সংরক্ষণ করে।

মূলত ১৫ হাজার টাকায় ৩০ হাজার টাকা কেনাকাটার সুযোগ দেওয়া থাকলেও অন্য আরেকটি অফারে বলা আছে ভিসা কার্ড দিয়ে পেমেন্ট করলে প্রথম ২টি পেমেন্ট এ পাবে ২০% ডিস্কাউন্ট। সবোচ্চ ২ হাজার টাকা প্রতি পেমেন্ট এ পাবেন এবং প্রথম ২টা পেমেন্ট এ পাবেন এই ডিসকাউন্ট। ১৫ হাজার টাকার পেমেন্ট ভিসা কার্ড দিয়ে করলে ১৩ হাজার টাকা কাটবে।

এই গিফ্ট কার্ড এ পারশিয়াল পেমেন্ট করার কোন সুযোগ নাই তাই ১৫ হাজার টাকাই একসাথে পেমেন্ট করতে হবে।

👉 প্রতি এক্সপ্রেস সার্ভিস/আইটেম থেকে মাসে ৫ হাজার টাকা খরচ করতে পারবেন।
👉 ৩ এক্সপ্রেস সার্ভিস থেকে কিনলে ৫০০০x৩=১৫০০০ টাকার কিনতে পারবেন। (মুদি ৫ হাজার + ঔষধ ৫ হাজার + মাছ, মাংস ৫ হাজার)
👉 চাইলে এক এক্সপ্রেস সার্ভিস/আইটেম থেকে ৫০০০x৬ মাস কিনতে পারবেন।
👉 যে আইটেমে অর্ডার দেন, দিনে একবার (সর্বোচ্চ ২০০০ টাকার) অর্ডার দিতে পারবেন।
👉 গিফট কার্ডের মেয়াদ ক্রয় করার পর থেকে ১ বছর।
👉 যে নম্বর/একাউন্ট থেকে কেনাকাটা করবেন, ঐ নম্বর (Send to) দিয়ে কিনতে হবে।
👉 যে নম্বর/একাউন্ট থেকে কার্ড কিনবেন সেই নম্বর/একাউন্ট থেকে পেমেন্ট করতে হবে, ব্যবহার করতে পারবেন Send To নম্বর/একাউন্ট থেকে।

Buy Now: https://evaly.com.bd/gift-card

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে