স্ত্রীকে অক্ষয়ের পেয়াঁজের দুল, পেয়াঁজ নিয়ে অভিনব প্রতিবাদ ট্রুইন্কল খান্নার!

onion ear ring gifted by husband of twrinkel khanna!

0
98

বলিউড তারকা ও লেখক ট্রুইন্কল খান্না বৃহ্সপতিবার রাতে তাঁর ইন্সটাগ্রাম অ্রাকাউন্টে এক জোড়া কানের দুলের ছবি পোষ্ট করেছেন।

ভালো করে দেখলে দেখা যাবে ,সেই দুল জোড়ার নিচে ঝুলছে মহামূল্যবান পেয়াঁজ!

পেয়াঁজের দর যে কেবল বাংলাদেশেই আকাশছোয়া, তা নয়। বিটাউন তারকামদর জীবনেও মূল্যবান পেয়াঁজ যে প্রভাব ফেলেছে, তার প্রমাণ এবার পাওয়া যাচ্ছে। বলিউড সুপারস্টার অক্ষয় কুমার তার স্ত্রী ট্রুইন্কল খান্নার জন্য নিয়ে এলেন হীরার নয়, পেয়াঁজের দুল। আর এ কথা ট্রুইন্কল নিজে সামাজিক যোগাজোগ মাধ্যমে পোষ্ট করে জানিয়েছেন। এরই মধ্যে মাএ ১৪ ঘন্টায় সেই পেয়াঁজের দুলের ছবির নিচে জমেছে আড়াই লাখ ভালবাসা।

ক্যাপশনে ৪৪ বছর বয়সী ট্রুইন্কল খান্না লিখেছেন,“ আমার জীবন সঙ্গী কপিল র্শমা শো থেকে ফিরে বলে, তারপর এই দুল জোড়া দেখিয়ে বলল, ওরা এই দুল জোড়া কারিনাকে দেখিয়েছিল। কিন্তু কারিনার বিশেষ পছন্দ হয়নী।আমি জানি, তুমি এই দুল জোড়া পেয়ে খুশি হবে। তাই তোমার জন্যে নিয়ে এলাম।”

খুশি যে হয়েছে ট্রুইন্কল খান্না ,তা বুঝিয়ে দিলেন পরের বাক্যে।লিখেছেন, মাঝেমধ্যে খুব ছোট ছোট জিনিস হ্দয় স্র্পশ করে যায়। এই সেরকম। এই পেয়াঁজের দুল দেখে পছন্দ করেছে ভক্তরা। ‘তুমি কও লাকি ,এও দামি উপহার পেলে’। বেশির ভাগ মানুষই এই স্মমানোনার মানে বুঝবেনা। ডিজাইন টা কিন্তু সত্যিই সুন্দর। ‘প্রেমিকাকে এরকম আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দিলে হবে না? ’ ইত্যাদি প্রায় সাড়ে তিন হাজার মন্তব্য জমা হয়েছে এই পোষ্টের নিচে। কিছুদিন আগে পেয়াঁজের দাম নিয়ে মুখ খুললেন ভারত অর্থমন্ত্রী নির্মলা সিতারামন। সংসদে তিনি মুখ খুলেছিলেন ,বেশি পেয়াঁজ তিনি খান না। সে সময়ে এর পাল্টা জবাব দিয়েছিলেন রাজনৈতিক নেতারা। নেতারা তুচছ করে বলেছিলেন, তবে কি তিনি অ্যাভোকাডো খান?

এই একই কথা পাওয়া গেল ট্রুইন্কল খান্নার লেখাতে। একটি ব্লগে তিনি লিখেছেন ,পেয়াঁজের দাম যেভাবে আকাশঁছোয়া হচ্ছে তাতে দুদিন পর সত্যিই অ্যাভোকাডোর র্মযাদা পাবে এই আনাজ। ইতিমধ্যে তিনি পেয়াঁজকে অ্যাভোকাডো বলে স্মমোধন করা শুরু করেছেন। তিনি বলেছেন বিনা পেয়াঁজে রান্না করা নতুন মেনু, যা নাকি পাও ভাজি ,চিকেন কারী,রাজমা বেগুনের র্ভতা, মাটন কিমার মতই স্বাদের। আগাম ২৭ জানুয়ারী মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার ও কারিনা কাপুর অভিনিত কমিডি ধাঁচের ছবি ‘গুড নিউজ’।রাজ মেহতা পরিচালিত এই ছবিতে এই জুটি ছাড়াও আছেন কিয়ারা আদভানি ও দিলজিত দোসাঙ্জ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে