মোবাইল ব্যাংকিং বিকাশ এর জমজমাট অফার।

0
983
Credit: dutchbanglaexchange.com

বর্তমানে বাংলাদেশে মোবাইল ব্যাংকিং এর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। বিকাশ, রকেট এর পরপরই চলে আসে নতুন মোবাইল ব্যাংকিং কোম্পানি নগদ। ঠিক তখনি বিকাশ নিয়ে আসে কোটি টাকার ক্যাম্পেইন।বিকাশ তার মার্কেট ধরে রাখতে নিয়ে আসে বিশাল জয়েনিং বোনাস। যার ফলে বিকাশের মার্কেট ফুলে ফেপে ওঠে, প্রতিদিন হাজার হাজার মানুষ বিকাশে একাউন্ট খুলতে ঝেকে পড়ে, আর আজও সেই জমজমাট অফার চালু রয়েছে, সুতরাং পাঠকগণ আর দেরি না করে আজই খুলে ফেলুন বিকাশ একাউণ্ট।বিকাশ একাউণ্ট খুলা থেকে শুরু করে জয়েনিং বোনাস সম্পর্কে বিস্তারিত জানতে নিচে পড়তে থাকুন।

বিকাশ অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। 

অ্যাপ থেকে বিকাশ একাউন্ট খুলে প্রথম লগ ইনে পাবেন ১০০ টাকা বোনাস! সাথে আছে আরো অ্যাপ অফার: 

প্রথম বার ২৫ টাকা মোবাইল রিচার্জে ৫০ টাকা ইনস্ট্যান্ট বিকাশ বোনাস

সেন্ড মানি ও পে বিল এ কোনো চার্জ নেই

ক্যাশ আউট খরচ হাজারে মাত্র ১৫ টাকা 

যাদের বিকাশ একাউন্ট আছে কিন্তু কখনও অ্যাপ ব্যবহার করেননি, তাদের জন্যও থাকছে অফার। এমন গ্রাহকরা অ্যাপ ডাউনলোড করে লগইন করলেই পেয়ে যাবেন ৫০ টাকা বোনাস। 

credit: offerbuild.com

আর যারা আগে থেকেই অ্যাপ ব্যবহার করছেন এমন গ্রাহকদের জন্য অ্যাপেই রয়েছে অসংখ্য আকর্ষণীয় অফার। নির্দিষ্ট সুপারশপ থেকে ১টাকায় একটি পণ্য কেনা সহ বিভিন্ন ধরনের ক্যাশব্যাক অফারের তথ্যগুলো গ্রাহক তার অ্যাপেই পেয়ে যাবেন। 

এসকল অফার সীমিত সময়ের জন্য। বিকাশ একাউন্টে বোনাস জমা হতে ১ কর্মদিবস সময় লাগতে পারে।

পরবর্তী ঘোষনা না দেয়া পর্যন্ত-নতুন অ্যাপ দিয়ে টাকা পাঠালে (সেন্ড মানি) এবং বিভিন্ন সেবার বিল পরিশোধ (পে বিল)  করলে গ্রাহকের বাড়তি কোন খরচ থাকছে না। নতুন অ্যাপ দিয়ে ক্যাশআউট করলে এক হাজার টাকায় ১৫ টাকা খরচ হবে। 

একাউন্ট না থাকলেও বিকাশ অ্যাপ ব্যবহারের সুযোগ: যাদের বিকাশ একাউন্ট নেই কিন্তু বিকাশ অ্যাপ সম্পর্কে জানতে আগ্রহী তাদের জন্য নতুন বিকাশ অ্যাপে অতিথি হিসেবে (গেস্ট মোড) প্রবেশ করার সুযোগ থাকছে। গেস্ট মোডে বা অতিথি হিসেবে অ্যাপ ব্যবহার করে বিকাশের সবগুলো সেবা, অ্যাপের ফিচার সহ বিস্তারিত বিষয়গুলো সম্পর্কে জানতে ও বুঝতে পারবেন আগ্রহী ব্যাক্তি।

বিকাশ অ্যাপ সম্পর্কে জেনে ব্যবহারকারী যদি বিকাশ একাউন্ট খুলতে আগ্রহী হন তাহলে অ্যাপেই নিজের জাতীয় পরিচয়পত্র  দিয়ে ই-কেওয়াইসি (গ্রাহকের নাম, ঠিকানা, নিবন্ধন নম্বর, মোবাইল নম্বর এর মত মৌলিক তথ্য সমৃদ্ধ ইলেকট্রনিক ফরম) এর মাধ্যমে সরাসরি নতুন একাউন্ট খুলে নিতে পারবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে