বিজয় দিবস উদযাপন খালেদা জিয়ার!

0
149
খারেদা জিয়া

বি এন পি চেয়ার পার্সন বেগম খালেদা জিয়াকে সঙ্গে নিয়ে ১৬ই ডিসেমবর মহান বিজয় দিবস উদজাপন করতে চায় বি এন পি।রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সহধমির্নি হিসেবে এটি তার অধিকার।তার ঝামিনের ব্যাপারে ১২ই ডিসেম্বর আর কোন বাহানা করলে বি এন পি নেতা র্কমী রা রাজ পথে দখল নিয়ে বিজয় দিবসের আগে আরেক টি বিজয় ছিনিয়ে আনবে।

বিএনপি নেতারা বলেন ,খালেদা জিয়া একজন বয়োবৃদ্ধ নারী। তিনি গুরুতর অসুস্থ এবং তিনি তিনবারের সাবেক প্রধানমএী। নিষ্ঠুরতা ও প্রতিহিংসার শিকার হয়ে প্রায় দুই বছর ধরে কারাবন্দী খালেদা জিয়ার জামিন লাভের অধিকার মৌলিক মানবাধিকার ও সাংবিধানিক অধিকার।

এদিকে বি এন পি চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির নামে দেশে নতুন করে নৈরাজ্য সৃষ্টির পায়তারা হচ্ছে বলে অভিযোগ করেছেন যুগ্ম সাধারণ সমপাদক আবদুর রহমান। মঙ্গলবার খুলনা জেলার এক সম্মেলন এ তিনি একথা জানান।

এদিকে খএলদা জিয়ার স্বাস্হ্য নিয়ে অসত্য সংবাদ দিচ্ছে বি এস এম এম ইউ। মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে খালেদা জিয়ার র্বতমানশারীরিক অবস্থা নিয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বিএনপি পন্থী চিকিস্সকদের সংগঠন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে