ইভ্যালি ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কেমন হতে চলেছে?

0
450

হাটার সুযোগ হয়নি কখনো, উড়তে হয়েছে ইভ্যালিকে। কখনোবা বাজ পাখির মত, কখনো আবার ভিনগ্রহ জয় করা রকেটের বেগে। একে একে পিছনে ফেলতে হয়েছে শক্ত প্রতিদ্বন্দিদের, চ্যালেঞ্জের পরে চ্যালেঞ্জ নিতে হয়েছে, ছাড়িয়ে যেতে হয়েছে নিজেদেরকেও, গড়তে হয়েছে একটার পর একটা নতুন রেকর্ড।

পাশে ছিলেন আপনারা, ছিল নিযুত ভালোবাসা, থামতে হয়নি কখনো, কমাতে হয়নি গতিও। তাই হাটি হাটি পা পা নয়, গতিতেও রেকর্ড ভেঙে বিজয়ের পতাকা নিজেদের হাতে নিশ্চিত করেছি আমরা, করতে যাচ্ছি ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। এ এক অদ্ভুত অনুভূতি, দেশের বিজয়ের দিনেই হতে যাচ্ছে দেশীয় ই-কমার্স ইভ্যালির বিজয় উৎসব, ১৬ ডিসেম্বর, ২০১৯, সীমানা ছাড়াবে উল্লাস, অনুভূতি, অনুপ্রেরণা। কারন এ বিজয় আমাদের, এ গল্প আমাদের এগিয়ে যাবার।

এমন সাফল্য সেলিব্রেশনে কমতি থাকছে না আয়োজনেও। বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির ৪ নং হলে এদিন কি নেই? ইভ্যালির যেকোন গিফট কার্ড হোল্ডার হলে এ বিজয় উৎসবে অংশগ্রহণ করতে পারেবে

জানা গেছে ৫০০০++ মানুষ এই অনুষ্ঠানে অংশগ্রহণ করছে গিফ্ট কার্ড হোল্ডার।

ব্যান্ড সেলার যে সকল লটারির জন্য ফ্রি উপহার দিচ্ছেন




রেজিঃ ফি বাবদ ১ হাজার টাকা বিকাশ করলে ৫০% ক্যশব্যক সহ ১৫০০ টাকা ইভ্যালি ব্যালেন্স এ ফেরত দেওয়া হবে যা দিয়ে যে কেন কিছু কেনাকাটা করা যাবে।
প্রতিষ্ঠা বার্ষিকীতে আপনার উপস্থিতি নিশ্চিত হলেই ইভ্যালি ব্যালেন্সে রিটার্ন করা হবে রেজিঃ ফি’র পুরোটাই।

কনসার্ট, ফ্যাশন শো, নাটিকা, নৃত্য সহ আরও অনেক অনেক সারপ্রাইজ দিয়ে আমরা তৈরি হচ্ছি আপনাকে মুগ্ধ করতে, উপহার দিতে এক স্মরণীয় বিকেল-সন্ধ্যে-রাত।



সাথে থাকুন, থাকুন বিজয়ের সাথে, বিজয় উৎসবের সাথে। কারন, এ বিজয় আমাদের, এ গল্প আমাদের এগিয়ে যাবার।

আয়োজনের যে সকল স্পস্

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে