ইভ্যালি আস্থা অর্জনে ব্যার্থ হওয়ায় প্লে স্টোর থেকে এপ্স মুছে দিলেন গুগল।

দেশের ই-কমার্স খাতের বর্তমানের অন্যতম শীর্ষ দাবিকৃত ই কমার্স প্রতিষ্ঠান আস্থার সংকটে পড়ার বিষয়টি মাথায় রেখে প্রতিষ্ঠানটি ভালো রিভিউয়ের প্রথ্যশায় বিশেষ অফার ঘোষনা করে প্রতিষ্ঠানটি । তবে এটিই তাদের সর্বনাশ ডেকে আনলো ।

0
177
Evaly Offer

বাংলাদেশের অন্যতম শীর্ষ অবস্থান দাবিকৃত অনলাইন ই-কমার্স ওয়েবসাইট অস্থা অর্জনে ব্যর্থ হওয়ার কথা অনেক আগেই শোনা গেছে বেশ কিছু মানুষের মাঝে। ইভ্যালির শুধুমাত্র এন্ড্রোয়েড এপ্স রয়েছে কিন্তু তাদের এপ্স এর ব্যাবহারকারীর রিভিউ খুবই বাজে তাদের এপ্স এর এভারেজ রিভিউ ৩ এর কম হওয়াতে গত ৯ ডিসেম্বর ২০১৯ তারিখ ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল প্রতিটি ৫স্টার রিভিউ দিয়ে ইনবক্স করলে ১টি করে টি শার্ট এর অফার দেয় কিছুক্ষন পরেই রিভিউ দেওয়ার পর স্কিনশট সহ গুগল ফর্ম এ সাবমিট করতে বলা হয় এই অফার নেওয়ার জন্য ইভ্যালির ব্যাবহারকারী রিরিমত হইচই পড়ে যায় প্লে স্টোর এ রিভিউ দেওয়া শুরু করে ৫স্টার এর ৫ঘন্টার মাথায় গুগল ফেইক রিভিউ এর কারণে এপ্সটি প্লে স্টোর থেকে রিমুভ করে দেয়। এর পরে গুগল ফর্ম সরিয়ে ফেলে তবে এর আগে যারা ৫স্টার দিয়ে রিভিউ এর স্কিনশট গুগল ফর্ম এ সাবমিট করে ফেলেছে তারা টি শার্ট পাবে কিনা এই বিষয়ে Evaly Help And Support গ্রুপ এ কোন পোষ্ট দিয়ে জানানো হয়নি।

ইকমাস সংশ্লিষ্টরা জানার রিভিউ কোন প্রতিষ্ঠানের ভাল মন্দ জানা যায় । শুধু ই কমার্স জগতেই না সারা দুনিয়ায় সেবা দানকারী প্রতিষ্ঠান রিভিউ সচ্ছতা সৎ উদ্দেশ্য রিভিউ গুরুত্বসহকারে দেখা হয়। এই ধরণের প্রতিষ্ঠানের থেকে মানুষকে দুরে থাকার পরামর্শ দিয়েছেন। উল্লেখ্য এটা ইভ্যালির প্রথম রিভিউ অফার না এর আগেও রিভিউ দিয়ে মোবাইল জেতার অফার দিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে